kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

শখের বশে মাছ ধরতে বেরিয়েছিলেন তিন বন্ধু, পথেই সব শেষ!

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লা   

৪ এপ্রিল, ২০২১ ১৪:২৭ | পড়া যাবে ১ মিনিটে



শখের বশে মাছ ধরতে বেরিয়েছিলেন তিন বন্ধু, পথেই সব শেষ!

কুমিল্লায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরো চারজন। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে শহরতলীতে সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে এই ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন- কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর এলাকার ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া (৬০), মকবুল হোসেনের ছেলে মতিন মিয়া (৬৫) ও ফোরন মিয়ার ছেলে আবদুল কাদের (৭০)। 

নিহতের স্বজনরা স্থানীয়দের উদ্বৃতি দিয়ে জানান, কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ৭ জন গোমতী নদীর ময়নামতি অংশে বরশি দিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন। পালপাড়া ব্রিজের দড়্গিণ মোড়ে যাওয়ার পর ময়নামতির দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন ও ঢাকা নেয়ার পর একজন মারা যান। নিহতরা সবাই সহপাঠী। শখের বসে তারা মাছ ধরতে যাচ্ছিলেন। 

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা