kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

দুই বছর আগের হত্যাকাণ্ডের জট খুলল

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৩ এপ্রিল, ২০২১ ২৩:৩২ | পড়া যাবে ২ মিনিটে



দুই বছর আগের হত্যাকাণ্ডের জট খুলল

নিহত মৃনাল

দুই বছর আগে অপহরণের পর হত্যাকাণ্ড সংঘটিত হয়েছিল, এমন একটি রহস্যজনক ঘটনা উন্মোচন করতে পারার দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) গাজীপুর ইউনিট। ২০১৯ সালের ৮ মার্চ গাজীপুর থেকে মৃনাল চন্দ্র বর্মণ (৩৫) নামের এক গার্মেন্ট শ্রমিকের অপহরণের ঘটনা ঘটে। বিকাশ নম্বরের সূত্র ধরে ঘটনা উদঘাটন করতে সক্ষম হয় তারা। 

জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রামের বাড়ি গাইবান্ধার সাঘাটা থানার মথরপাড়ায় যাচ্ছিলেন মৃনাল। কিন্তু তিনি বাড়ি পৌঁছাননি। পরে অপহরণকারীরা বিকাশে ২০ হাজার টাকা দাবি করেন তাঁর স্ত্রী বিথী বর্মণের কাছে। কিন্তু টাকা দেওয়ার আগেই তাঁর কোনো খোঁজ মিলছিল না। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা করেন বিথী। কিন্তু দুই বছরেও মৃনাল ফিরে আসেননি। এই দম্পতি চান্দরা এলাকায় পল্লী বিদ্যুত্ এলাকায় থাকতেন। 

পিবিআই সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে তারা ঘটনায় জড়িত থাকার অভিযোগে আনোয়ারুল নামের একজনকে গ্রেপ্তার করেছে। এরপর ঘটনায় জড়িত তাঁর ভায়রা সাইদুরকে (৩২) গ্রেপ্তার করে গাজীপুরে আনা হয়। এরপরই ঘটনা বেরিয়ে আসে। ৩০ হাজার টাকা কেড়ে নিয়ে মৃনালকে সিরাজগঞ্জের একটি মোড়ে চলন্ত ট্রাক থেকে ফেলে দেওয়া হয়। পরে সিরাজগঞ্জ থানা পুলিশ বেওয়ারিশ হিসেবে তাঁর লাশ সত্কার করে। 

পিবিআই গাজীপুর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, অপহরণকারীদের বিকাশ নম্বরের সূত্র ধরে চাঞ্চল্যকর এ অপহরণ মামলার জট খুলেছে। গ্রেপ্তার দুজনই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।



সাতদিনের সেরা