kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

স্ত্রীর পরকীয়া, বাবার বাড়ি পাঠালেন স্বামী, অতঃপর...

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর পরকীয়া, বাবার বাড়ি পাঠালেন স্বামী, অতঃপর...

বগুড়ার শাজাহানপুরে সেলিনা বেগম (২২) নামে এক গৃহবধূ তার বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সেলিনা বেগম উপজেলার আড়িয়া ইউনিয়নের জামুন্না সানাপাড়ার মৃত মজিবর রহমানের মেয়ে। আজ শনিবার বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত সেলিনা বেগমের বড়ভাই শহিদুল ইসলাম জানান, আট বছর আগে উপজেলার নয়মাইল জামালপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে অটোরাইচ মিলের শ্রমিক সোহেল রানার সাথে সেলিনার বিয়ে দেওয়া হয়। বর্তমানের তাদের সংসারে সাত বছর বয়সী একটি সন্তান রয়েছে। দুই সপ্তাহ আগে সেলিনার স্বামী সোহেল ফোন করে বলেন, 'সেলিনার পরকীয়ার সম্পর্ক রয়েছে। হাতে নাতে ধরাও পড়েছে। আপনারা এসে মেয়েকে নিয়ে যান।'

ওই দিন রাতে স্বামীর বাড়িতে গেলে তারা মেয়েকে বাবার বাড়িতে পাঠিয়ে দেন। আজ শনিবার দুপুর ২টার দিকে সেলিনা তার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ সময় বাড়িতে কেউ ছিল না বলে দাবি করেন শহিদুল ইসলাম।

স্থানীয়রা জানান, দুই সপ্তাহ আগে স্বামীর বাড়িতে সেলিনা বেগমকে প্রতিবেশী হেলাল উদ্দিনের ছেলে সুমনের সঙ্গে হাতে নাতে ধরে ফেলেন দেবর নাসিম। এ সময় তার স্বামী বাড়িতে ছিলেন না। পরে স্থানীয়রা সমঝোতা করে সুমনকে ছেড়ে দেয়। পরদিন গৃহবধূর অভিভাবকদের ডেকে স্থানীয়রা সালিসে বসে তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

শাজাহানপুর থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।



সাতদিনের সেরা