kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

৫ দিন ধরে খুঁজছিল পুলিশ-পরিবার, অবশেষে ডোবায় মিলল নূর-জারা

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০২১ ১৮:২৮ | পড়া যাবে ২ মিনিটে



৫ দিন ধরে খুঁজছিল পুলিশ-পরিবার, অবশেষে ডোবায় মিলল নূর-জারা

নিহত নূর-জারা বিনতে মাসুদ

চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজের পাঁচদিন পর নূর-জারা বিনতে মাসুদ (৩) নামের এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার ১নম্বর রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে। নিহত নূর-জারা বিনতে মাসুদ ওই বাড়ির মো. মাসুদ আলম বকাউলের মেয়ে।

জানা যায়, গত মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে বাড়ির পাশে অন্যান্য শিশুর সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয় জারা। তাকে খুঁজে না পেয়ে শিশুটির বাবা মাসুদ আলম বকাউল হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এর মধ্যে গত কয়েকদিনে শিশুর কোনো খোঁজ মেলেনি। আজ শনিবার দুপুরে বকাউল বাড়ির পাশের ডোবায় কচুরিপানার মধ্যে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খরব দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জিডির তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ইউনুস মিয়া জানান, নিখোঁজ ডায়েরির সূত্র ধরে ওই এলাকাসহ বিভিন্নস্থানে খোঁজখবর নিলেও শিশুটির সন্ধান পাওয়া যায়নি। আজ তার মরদেহ বাড়ির পাশে একটি ডোবা থেকে উদ্ধার করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, আমরা শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।



সাতদিনের সেরা