kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

খেলা দেখে বাড়ি ফিরছিলেন যুবক, পথে গেল প্রাণ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০২১ ১৩:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



খেলা দেখে বাড়ি ফিরছিলেন যুবক, পথে গেল প্রাণ

সুনামগঞ্জের জগন্নাথপুরে কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে রাজন মিয়া (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের আব্দুর নুরের ছেলে। গতকাল শুক্রবার সন্ধ্যায় পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের  নারিকেলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুরের রানীগঞ্জ বাজার এলাকা থেকে ফুটবল খেলা দেখে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন রাজন মিয়াসহ তার তিন বন্ধু। মহাসড়কের নারিকেলতলা গুলবাহার বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় একটি টমটম গাড়িকে ওভারটেক করতে গিয়ে সামনের দিক থেকে আসা একটি কম্পানির কাভার্ড ভ্যানের সঙ্গে মুখামুখি সংঘর্ষ হয়ে মোটরসাইকেলের। এতে গুরুতর আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। আহতদের মধ্যে রাজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজন মিয়া মারা যান। রাজন মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন।  

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিক আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে।



সাতদিনের সেরা