kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

এক বুদ্ধিপ্রতিবন্ধীর সঙ্গে এ কেমন নিষ্ঠুরতা!

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০২১ ১৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



এক বুদ্ধিপ্রতিবন্ধীর সঙ্গে এ কেমন নিষ্ঠুরতা!

আহত বুদ্ধিপ্রতিবন্ধী মাসুদ শেখ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাসুদ শেখ (৩৫) নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে নির্মমভাবে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক মাদক ব্যবসায়ী। বর্তমানে ওই যুবক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। বুদ্ধিপ্রতিবন্ধী মাসুদ শেখ উপজেলার সেনারগাতি গ্রামের কবির শেখর ছেলে। 

এ ঘটনায় মাসুদ শেখের চাচা আবুল বশার শেখ বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আবুল বশার শেখ জানান, গত বুধবার সন্ধ্যায় টুপুরিয়া বাসস্ট্যান্ড দিয়ে মাসুদ শেখ হেঁটে যাচ্ছিল। এ সময় মাসুদ শেখের শারীরিক অবস্থা নিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হাচিবুর হাজরার পিতা নজির হাজরা কটূক্তি করেন। তখন মাসুদ শেখ ক্ষিপ্ত হয়ে নজির হাজরার দিকে তেড়ে যায়। পাশ থেকে এ ঘটনা দেখে মাদক ব্যবসায়ী হাচিবুর মাসুদ শেখকে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করে। 

এলাকার ইউপি সদস্য নাসিম আহম্মেদ জানান, গুরুতর আহত মাসুদ শেখকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শে মাসুদ শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তিনি বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনো ঝুঁকিমুক্ত নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন। হাচিবুর হাজরার নামে কোটালীপাড়া থানায় একাধিক মাদক ও মানবপাচার মামলা রয়েছে। তিনি এলাকায় একজন খারাপ মানুষ হিসেবে পরিচিত। এলাকার লোকজন তার হাত থেকে বাঁচতে চান। 

এ বিষয়ে জানার জন্য হাচিবুর হাজরার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে হলেও তাকে পাওয়া যায়নি। মাসুদ শেখকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় অভিযোগ হওয়ার পরে তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান বলে জানিয়েছেন এলাকাবাসী। 

কোটালীপাড়া থানার এসআই আমিনুল ইসলাম বলেন, অভিযোগটি এফআইআর করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 



সাতদিনের সেরা