kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

দরজা ভেঙে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করল পুলিশ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০২১ ০৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



দরজা ভেঙে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করল পুলিশ

লক্ষ্মীপুরে মারিয়া আক্তার (১১) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে সপ্তম শ্রেণির ছাত্রী। শুক্রবার (২ এপ্রিল) রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের উত্তর বাজারের ভাড়া বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মারিয়া চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের কুয়েত প্রবাসী মোঃ শাহজাহানের মেয়ে। মা ও ছোট ভাইসহ তারা চন্দ্রগঞ্জ উত্তর বাজারের মহিন মিয়ার বাসার ৫ তলায় ভাড়া থাকেন।  মারিয়া স্থানীয় আলহাজ ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, দুপুরে খাবার খেয়ে মারিয়া তার রুমে যায়। এরপর থেকে দরজা বন্ধ ছিল। সন্ধ্যায় নামাজের সময় মা মরিয়ম বেগম বিথি ডাকাডাকি করলেও মারিয়ার কোন সাড়া পাচ্ছিলেন না। একপর্যায়ে দরজায় শব্দ করলেও কোন সাড়া আসেনি। পরে আশপাশের লোকজনকে বিষয়টি জানালে তারা জানালা দিয়ে দেখার চেষ্টা করেন। এসময় জানালার সঙ্গে মারিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রব সেখানে গিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তারা স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন।

মারিয়ার মা মরিয়ম বেগম বিথি কান্না জড়িত কণ্ঠে জানান, প্রতিদিনই খাবারের পর নিজের রুমে মারিয়া ঘুমাতে যায়। কিন্তু আজ সে ঘুমাতে গিয়ে একবারেই ঘুমিয়ে গেলো। কী কারণে সে ঘটনাটি ঘটিয়েছে কিছুই বুঝে উঠতে পারছি না।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক জানান, খবর পেয়ে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের কোন অভিযাগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিনের উপস্থিতে মরদেহ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা