kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

বিয়ের জন্য ডেকে পরকীয়া প্রেমিকাকে বিষ খাইয়ে হত্যা!

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২ এপ্রিল, ২০২১ ১৮:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের জন্য ডেকে পরকীয়া প্রেমিকাকে বিষ খাইয়ে হত্যা!

সিরাজগঞ্জের শাহজাদপুরে পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে বিয়ের প্রলোভনে বাড়িতে ডেকে নিয়ে বিষ খাইয়ে প্রেমিকা জুলেখা খাতুনকে (২১) হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। নিহত জুলেখা উপজেলার সোনাতনী ইউনিয়নের বারোপাখিয়া গ্রামের জেলহক ফকিরের মেয়ে।

নিহতের বাবা জেলহক ফকির বলেন, আমার মেয়ে জুলেখাকে তিন বছর আগে অন্যত্র বিয়ে দিই। বিয়ের পর থেকেই আমার একই গ্রামের আব্দুস সামাদ ব্যাপারীর ছেলে জিন্নাহ আগের সম্পর্কের জের ধরে মেয়ের সংসারে অশান্তি সৃষ্টি করে এবং বিয়ের প্রলোভন দেখায়। পরে সে স্বামীকে তালাক দিয়ে চলে আসে। কিন্তু জিন্নাহ জুলেখাকে বিয়ে না করে হঠাৎ চার দিন আগে অন্যত্র বিয়ে করে। আমার মেয়ে এ জন্য চাপ দিলে বৃহস্পতিবার রাতে জুলেখাকে বিয়ের কথা বলে জিন্নাহ তার নিজ বাড়িতে ডেকে নিয়ে বিষ পান করায়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। পুলিশে খবর দিলে শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা শাহিদ মাহমুদ খান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা