kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

কাভার্ডভ্যানের আঘাতে হেল্পার নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২ এপ্রিল, ২০২১ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



কাভার্ডভ্যানের আঘাতে হেল্পার নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডের কেডিএস লজেস্ট্রিক ডিপোতে কাভার্ড ভ্যানের ডালার আঘাতে ওই গাড়ির এক হেল্পার নিহত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে নিহত হেল্পারের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। 

নিহত হেল্পারের নাম আবদুল মোতালেব সুজন (১৭)। সে নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বড় গোবিন্দপুর গ্রামের আবদুর রহিমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকায় অবস্থিত কেডিএস লজেস্ট্রিক কন্টেনার ডিপোতে একটি কাভার্ডভ্যান মাল নিয়ে প্রবেশ করে। রাত আনুমানিক সাড়ে ১২টায় ওই কাভার্ডভ্যান থেকে মাল আনলোড করতে কিছু শ্রমিক কাভার্ডভ্যানের পেছনের ডালাটি খুললে অসর্তকতাবশত সেখানে দাঁড়িয়ে থাকা হেল্পার আবদুল মোতালেব মাথায় গুরুতর আঘাত পান। এ সময় সংশ্লিষ্টরা তাকে উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে গেলে গভীর রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় শুক্রবার দুপুরে নিহতের বাবা আবদুর রহিম বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, কাভার্ডভ্যানের পেছনের ডালা খোলার সময় সেটির আঘাতে হেল্পার আবদুল মোতালেব গুরুতর আহত হয়ে চমেকে মারা যান। এ বিষয়ে তার বাবা একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।



সাতদিনের সেরা