kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বগুড়ায় পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১ এপ্রিল, ২০২১ ২১:১১ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। বগুড়া শহরের ঠনঠনিয়া থেকে কিশোর আলিফ ও শহরের তিনমাথা থেকে জহুরুল ইসলাম (৩০) নামের একজনের লাশ উদ্ধার করা হয়ে। পরে তাদের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে বগুড়া শহরের তিনমাথা এলাকার হিজবুল কোরআন মডেল মাদরাসার পঞ্চম তলার ছাদের একটি ভাড়া নেওয়া নিজ রুমে অচেতন হয়ে পড়ে ছিলেন জহুরুল। ৯৯৯ এ থেকে ফোন পেয়ে বগুড়া সদর থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে অচেতন জহুরুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা বলছেন, জহুরুল হিজড়া সম্প্রদায়ের সঙ্গে মিশত এবং নিজেকে হিজড়া দাবি করত।

বগুড়া সদর থানার স্টেডিয়াম ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, জহুরুল ইসলাম এর লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করে মারা যেতে পারে।

অপরদিকে বগুড়া সদর থানার এসআই সোহেল জানান, ঠনঠনিয়া দক্ষিণ পাড়ার বজলুর রহমানের ছেলে আলিফ (১৬) এর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে হতাশাগ্রস্ত জীবনের কারণে আত্মহত্যা করেছে। বুধবার রাত থেকে সকালের কোনো একসময় গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা