kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

মা-বাবাকে মারধরের অভিযোগে ছেলে গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২১ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



মা-বাবাকে মারধরের অভিযোগে ছেলে গ্রেপ্তার

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তি লিখে না দেওয়ায় মা-বাবাকে মারপিটের অভিযোগে রশিদ বাবু (৩২) নামে এক ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৫টার সময় উপজেলার বারাইপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে ফুলবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত রশিদ ফুলবাড়ী উপজেলার ৬ নম্বর দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমসহ দীর্ঘদিন ধরে তার বাবা মো. শহিদুল ইসলাম ও মা রেজিয়া বেগমকে সমস্ত সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু তার মা-বাবা সকল সন্তানদের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে দিতে রাজি হয়নি। এ নিয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম প্রায় সময় বাবা, মাকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি প্রদান করত। গত ৭ মার্চ দুপুরে রশিদ বাবু ও তার স্ত্রী বাবা ও মাকে সম্পত্তি লিখে দেওয়ার কথা বললে এতে তারা রাজি হননি। সে কারণে রশিদ বাবু ও তার স্ত্রী বেগম মা ও বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। নিরুপায় হয়ে বাবা শহিদুল ইসলাম ও মা রেজিয়া বেগম তাদের মেয়ের বাড়িতে আশ্রয় নেন। এ ঘটনায় গত ৩১ মার্চ রশিদ বাবুর মা বাদী হয়ে রশিদ বাবু ও তার স্ত্রীকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আদালতের আদেশ পেয়ে বুধবার রাতেই ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি রেকর্ড করেন এবং ভোর ৫টার সময় ছেলেকে গ্রেপ্তার করে। এ সময় তার স্ত্রী আঞ্জুমান বেগম পালিয়ে যান।

ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বলেন, আদালতের নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা গ্রহণ করে আসামি রশিদ বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার আসামিকে আদালতে প্রেরণ করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা