kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

সাঁথিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

পাবনা প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২১ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



সাঁথিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

পাবনার সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের বিরোধের জেরে আলহাজ শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আলহাজ শেখ উপজেলার ঘুঘুদহ পূর্বপাড়া গ্রামের মানিক শেখের ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরবেশ শেখের নাতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গৌরিগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বেশ কিছুদিন ধরে স্থানীয় শরবেশ শেখ ও মোসলেম মাস্টার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। গত সোমবার (২৯ মার্চ) ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে শরবেশ শেখ সভাপতি নির্বাচিত হন। এতে মোসলেম মাস্টার ও তার সমর্থকরা ক্ষুব্ধ হন। বৃহস্পতিবার সকালে নবনির্বাচিত সভাপতি শরবেশ শেখ গ্রুপের লোকজন ঘুঘুদহ পূর্বপাড়া মাঠে কাজ করতে গেলে তাদের সাথে মোসলেম মাস্টার গ্রুপের লোকজনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলহাজ শেখ ফলাবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলহাজকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষে আহত পাঁচজনকে সাথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা