kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

মহাসড়ক থেকে গ্রেপ্তার হলো চার ডাকাত

গোপালগঞ্জ প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২১ ১৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মহাসড়ক থেকে গ্রেপ্তার হলো চার ডাকাত

গোপালগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ও মহাসড়কে ডাকাতিসহ নানা অপরাধমূলক কাজের সাথে জড়িত ৪ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতাকাল বুধবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাশপুর ব্রিজের ওপর থেকে এই ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে রামদা, ছোড়াসহ দেশীয় বিভিন্ন অস্ত্র ও মহাসড়কে ডাকাতি করা টাকা, মোবাইল এবং ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- বরগুনা জেলার তালতলী উপজেলার বেতিপাড়া গ্রামের কাদের প্যাদার ছেলে একিন ওরফে সুমন প্যাদা (২৮),  একই উপজেলার ঠংপাড়া গ্রামের দেনছেড় আলী হাওলাদারের ছেলে নুর মোহাম্মদ (২৮), বরগুনা জেলা সদরের ডিকেপি রোডের ওয়াজেদ খানের ছেলে জাহাঙ্গীর খান (৪৫) এবং  বরগুনা সদর উপজেলার শিয়ালিয়া গ্রামের নুরুল ইসলাম সিকদারের ছেলে মো. সেলিম (৩৫)।  

গোপালগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘবদ্ধ একটি ডাকাতদল দীর্ঘদিন ধরে ঢাকা-খুলনা মহাসড়কসহ বিভিন্ন মহাসড়ক ও সড়কে ডিবি পুলিশের পরিচয় দিয়ে রাস্তায় ফাঁকা জায়গাতে অবস্থান নিয়ে লোকজনের কাছ থেকে টাকা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।
তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন, ডাকাতিসহ একাধিক অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। গোপালগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলার পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা