kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ, ভাই আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০২১ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ, ভাই আটক

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে তোতা তালুকদার (৫২) নামে এক ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের দক্ষিণ ঝুনকাইল গ্রামের মফেজ তালুকদারের ছেলে। 

এ ঘটনায় আজ বুধবার নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ নিহতের ছোট ভাই রফিকুল ইসলামকে (৪৬) কে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত অনুমান ১০টার দিকে বাড়ির পাশে ধানক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় স্থানীয়রা তোতা তালুকদারের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ও নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রতিবেশীরা জানায়, ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন সকালে ময়লা ফেলা নিয়ে দুই পরিবারে ঝগড়া বাঁধে। নিহতের পরিবারের দাবি, পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তোতাকে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল সরকার জানান, ভাইদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে অনেকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এ দ্বন্দ্বের জেরে খুনের ঘটনা ঘটতে পারে।

ঘাটাইল থানার উপপরিদর্শক আসাদুজ্জামান বলেন, মৃত্যুর কারণ পরিষ্কার না। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত কাজ ও বাকী আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।



সাতদিনের সেরা