kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

গলাচিপায় স্ত্রীর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ২

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি    

৩১ মার্চ, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



গলাচিপায় স্ত্রীর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ২

গলাচিপা থানা পুলিশ খাদিজা বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। আজ বুধবার দুপুরে পৌরসভার খেয়াঘাট এলাকা থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ ওই গৃহবধূও স্বামী স্বপন চৌকিদার (৪২) ও স্বামীর চাচাতো ভাই জাকির চৌকিদারকে (৪০) আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক স্বামী স্বপন চৌকিদার তার স্ত্রী খাদিজা বেগম চালের পোকা মারার কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশকে জানিয়েছে। তবে পুলিশ এ ঘটনাকে খুন বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার দক্ষিণ কাজীরহাওলা গ্রামের সোবাহান চৌকিদারের ছেলে স্বপন চৌকিদার ঢাকার একটি পোল্ট্রি ফার্মে চাকরি করেন। সেখান থেকে স্বপন চৌকিদার স্ত্রী খাদিজা বেগমের কাছে টাকা পাঠাতেন। স্ত্রী খাদিজা বেগম বাড়িতে থেকে ওই টাকা দিয়ে এলাকায় সুদের ব্যবসা করতেন। ঘটনার ২-৩ দিন আগে স্বামী স্বপন চৌকিদার বাড়ি আসেন এবং স্ত্রী খাদিজা বেগমের কাছে টাকার হিসাব চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়।

স্বপন চৌকিদার পুলিশকে জানিয়েছে, ঝগড়ার একপর্যায়ে মঙ্গলবার রাতে স্ত্রী খাদিজা বেগম কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এতে খাদিজা বেগম অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য পটুয়াখালী নেওয়ার পথে গলাচিপা খেয়াঘাট এলাকায় খাদিজা বেগম মারা যান। খাদিজার শান্তা (১৩) ও ফাহিম (১১) নামের দুটি সন্তান রয়েছে। 

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার হোসেন জানান, প্রথম থেকেই ঘটনাটি সন্দেহজনক মনে হওয়ায় দুজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা