kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

অগ্নিদগ্ধ সেই বৃদ্ধার পাশে আওয়ামী লীগ নেতা ওমর ফারুক

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০২১ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



অগ্নিদগ্ধ সেই বৃদ্ধার পাশে আওয়ামী লীগ নেতা ওমর ফারুক

নরসিংদীর রায়পুরায় অগ্নিদগ্ধ আম্বিয়া বেগমের (৬০) পাশে দাঁড়িয়েছেন উত্তরবাখরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও চেয়ারম্যান প্রার্থী হাজি ওমর ফারুম মোল্লা।

আজ বুধবার সকালে ওই বৃদ্ধার চিকিৎসার জন্য নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। আম্বিয়া উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় মৃত সফর আলীর স্ত্রী।

গত শনিবার (২৮ মার্চ) বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে বৃদ্ধা আম্বিয়ার বসতঘর, আসবাপত্র, জমির দলিল ও প্রতিবন্ধী ছেলের ভাতার কার্ড ভস্মীভূত হয়ে যায়। ওই সময় ঘরে থাকায় অগ্নিদগ্ধ হন তিনি। আগুনে তার দুই হাতের কনুই পর্যন্ত ঝলসে যায়। এরপর খাদ্য সংকটসহ অর্থের অভাবে পোড়া হাতের চিকিৎসা করাতে পারছিলেন আম্বিয়া। খবর পেয়ে অগ্নিদগ্ধ বৃদ্ধার চিকিৎসার জন্য নগদ অর্থ ও খাদ্যসামগ্রী পৌঁছে দেন আওয়ামী লীগ নেতা ওমর ফারুক মোল্লা।

ওমর ফারুক বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে বৃদ্ধা আম্বিয়া বেগমের দুই হাত ঝলসে যায়। ঘরে থাকা সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। বৃদ্ধা ও তার প্রতিবন্ধী ছেলে খাবার ও টাকার অভাবে হাতের চিকিৎসা করাতে পারছিলেন না। খবর পেয়ে আম্বিয়া বেগমের চিকিৎসার জন্য নগদ অর্থ ও খাদ্যসহায়তা প্রদান করি।

এ সময় তার সাথে ছিলেন উত্তরবাখরনগন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জজ মিয়া, মো. হাসান আলী, মো. কাদির মিয়া প্রমুখ। 



সাতদিনের সেরা