kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

ডামুড্যায় ট্রলার থেকে পড়ে শ্রমিক নিখোঁজ

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি    

৩১ মার্চ, ২০২১ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ডামুড্যায় ট্রলার থেকে পড়ে শ্রমিক নিখোঁজ

শরীয়তপুরের ডামুড্যায় ব্লক বোঝাই ট্রলার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে নদীতে পড়ে মাসুদুল রহমান (৩৫) নামে এক শ্রমিক নিখোঁজের খবর পাওয়া গেছে। নিখোঁজ মাসুদুল রহমান (৩৫) নীলফামারী জেলার ডিমলা উপজেলার নাওতোরা ৭ নমা্র খালিশা চাপানী গ্রামের আহমেদ পাগলীর ছেলে। 

আজ বুধবার (৩১ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে জয়ন্তী নদীর ধানহাটায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ডামুড্যায় পৌরসভার শহর রক্ষা বাঁধের কাজ চলছে। এই নদীর তীরের বাঁধে ব্লক দেওয়া হচ্ছে। দূরে তৈরি হওয়ার কারণে ট্রলারে করে ব্লক আনা হয়। ট্রলারটি ধানহাটা নামক স্থানে আসলে অপর পাশ থেকে আসা ট্রলারকে সাইড দিতে গিয়ে ব্রিজের পিলারের সাথে ধাক্কা লাগে। ধাক্কার সাথে সাথে ট্রলারের সামনে থাকা মাসুদুল নদীতে পড়ে যায়। ট্রলারে থাকা শ্রমিকরা তাকে খোঁজার জন্য নদীতে নেমে পড়ে। কিন্তু তাকে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী কাজল বাদশা (৬৫) বলেন, দক্ষিণ দিক থেকে ব্লকবোঝাই একটি ট্রলার আসছিল। ধানহাটা ব্রিজের কাছে আসার সাথে সাথে অপর পাশ থেকে আসা আরেকটি ট্রলারকে সাইড দিতে গিয়ে ব্রিজের সাথে ধাক্কা লাগে। ধাক্কা লাগের সাথে সাথে ট্রলারে থাকা এক শ্রমিক নদীতে পড়ে যায়। ট্রলারে থাকা শ্রমিকরা সাথে সাথে নদীতে নেমে তাকে খোঁজাখুঁজি করে। কিন্তু নদীতে অনেক স্রোত।

ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার আবু দাউদ বলেন, ফোন পেয়েই আমরা ঘটনাস্থলে চলে আসি। নদীর স্রোত থাকায় আমরা নামতে পারিনি। ডামুড্যায় ডুবরিদল না থাকায় কন্ট্রোল রুমে ফোনে জানাই। তারা সাথে সাথে বরিশাল থেকে ডুবুরিদল খবর দিয়েছে। তারা আসলেই আমরা উদ্ধার কাজ শুরু করব।



সাতদিনের সেরা