kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

আওয়ামী লীগ নেতা আবুল কালামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩১ মার্চ, ২০২১ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেতা আবুল কালামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবুল কালাম আজাদ (৭২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন।

আজ বুধবার (৩১ মার্চ) দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শোক জানানো হয়। সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মরহুম আবুল কালাম আজাদের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আবুল কালাম আজাদ রায়পুর পৌরসভার মধুপুর এলাকার বাসিন্দা। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি নেতাকর্মীদের সংগঠিত করে রেখেছিলেন। একাধিকবার লক্ষ্মীপুর-২ আসন থেকে সংসদ সদস্য পদে দলের মনোনয়নও চেয়েছিলেন। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নও গভীর শোক প্রকাশ করেছেন।

পরিবার সূত্র জানায়, বার্ধক্যজনিত কারণে রাজধানীর একটি হাসপাতালে আবুল কালাম আজাদ চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও আত্নীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুপুরে ঢাকার মধ্য বাসাবো এলাকায় মরহুমের প্রথম জানাজা হয়। বাদ এশা রায়পুর পৌরসভার মধুপুর এলাকায় দ্বিতীয় জানাজাশেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।



সাতদিনের সেরা