kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

প্রাণ বাঁচাতে ট্রাক থেকে লাফ, এরপর করুণ মৃত্যু

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৯ মার্চ, ২০২১ ১৭:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রাণ বাঁচাতে ট্রাক থেকে লাফ, এরপর করুণ মৃত্যু

যশোরের অভয়নগরে শাওন (২৬) নামে এক মিনিট্রাক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (২৮ মার্চ) রাতে অভয়নগর থানা সংলগ্ন যশোর-খুলনা মহাসড়কের বোয়ালমারিপোল নামক স্থানে এ ঘটনা ঘটে। এই ঘটনায় মিনিট্রাকের সহকারী জিসান (২০) গুরুতর আহত হয়েছেন। নিহত ট্রাক চালক শাওন ও তাঁর সহকারী জিসান যশোরের মান্দারতলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাত আনুমানিক ১১ টার সময় যশোরগামী ট্রাক (ঢাকা মেট্রো- ট- ২২-২৭৩৮) বোয়ালমারীপোল নামক স্থানে পৌঁছালে খুলনাগামী মিনিট্রাকের (ঢাকা মেট্রো- ন- ১১-৩২৬০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাণ বাঁচাতে মিনিট্রাকের চালক লাফিয়ে সড়কে পড়লে খুলনাগামী একটি ট্রাক (কুষ্টিয়া- ট- ১১-২৫২৬) তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা দুমড়ে-মুচড়ে যাওয়া মিনিট্রাকের ভেতর থেকে চালকের সহকারীকে আহত অবস্থায় উদ্ধার করে। 

নওয়াপাড়া হাইওয়ে থানার ইন্সপেক্টর মাহামুদ আলম কালের কণ্ঠকে জানান, রাতে উদ্ধার করা নিহত মিনিট্রাকের চালকের মরদেহ সোমবার ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে দুই ট্রাকের চালকের বিরুদ্ধে মামলা করেছেন। তাদের আটকে পুলিশি অভিযান চলছে। ট্রাক তিনটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।



সাতদিনের সেরা