kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ভৈরবে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৯ মার্চ, ২০২১ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদের মিরারচর রেলক্রসিংয়ে আজ সোমবার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৮) ব্যক্তির মৃত্যু হয়েছে। ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ট্রেনের বগির জয়েন্টে থেকে ছিটকে ট্রেনের নিচে কাটা পড়ে হাত-পা বিচ্ছিন্ন হয়ে তার মৃত্যু হয়। রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরনে ছিল গেঞ্জি ও আকাশি রঙের চেক লুঙ্গি। রেলওয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, ধারণা করা হচ্ছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী নাসিরাবাদ ট্রেন থেকে পড়ে হাত-পা বিচ্ছিন্ন হয়ে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার এসআই মো. হোসেন জুয়েল জানান, ধারণা করা হচ্ছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ট্রেনের বগির জয়েন্ট থেকে ছিটকে ট্রেনের নিচে কাটা পড়ে হাত-পা বিচ্ছিন্ন হয়ে তার মৃত্যু হয়েছে। 

ভৈরব রেলওয়ে থানার ওসি মো. ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, তার পরিচয় এখনো জানা যায়নি। মরদেহ উদ্ধার করে দুপর ১২টার দিকে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



সাতদিনের সেরা