kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

সিদ্ধিরগঞ্জে হেফাজতের আগুনে পুড়ল বাস-ট্রাক-ভ্যান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৮ মার্চ, ২০২১ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে হেফাজতের আগুনে পুড়ল বাস-ট্রাক-ভ্যান

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও সানাড়পাড় এলাকায় হরতাল চলাকালে হরতাল সমর্থদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। একপর্যায়ে হরতাল সমর্থকরা আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে টিয়ার শেল ও রাবার বুলেট ছোড়ে। 

এ সময় সানাড়পাড় এলাকায় শাকিল হোসেন (৩২) নামে একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানান। গুলিবিদ্ধ শাকিল হোসেন স্থানীয় মোল্লা মার্কেট এলাকার রিয়াদ ফার্নিচার দোকানের ম্যানেজার। সংঘর্ষের সময় দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় তিনি পায়ে গুলিবিদ্ধ হন।

এদিকে গুরুতর আহত অবস্থায় ডা. শফিকুল ইসলাম (৫৩) নামে এ ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হেফাজাত সমর্থকরা মহাসড়কের পাইনাদি এলাকায় ১০তলা কুয়েত প্লাজা ভবনের সামনে একটি বাস, একটি কাভার্ড ভ্যান ও একটি ট্রাকে আগুন দেয়। 

সরজমিনে দেখা গেছে, হরতালের সমর্থনে হেফাজতের নেতাকর্মীরা সকাল থেকেই মহাসড়কের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে। তারা সাইনবোর্ড, সানাড়পাড়, মৌচাক, পাইনাদি এলাকায় ১০তলা কুয়েত প্লাজা ভবন ও মাদানিনগর মাদরাসার সামনে, শিমরাইল ইউটার্ন এলাকায় লাঠি নিয়ে অবস্থান নেয়। সড়কের কয়েকটি স্থানে টায়ার, গাছের গুঁড়ি, বাঁশ, কাঠ, চৌকি, বেঞ্চসহ বিভিন্ন আসবাবপত্রে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে তারা।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, হেফাজতের নেতাকর্মীরা সকাল থেকেই শিমরাইল মোড়, মৌচাক ও সাইনেবোর্ড এলাকায় অবস্থান নেয়। হরতালকে কেন্দ্র করে বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্য দায়িত্ব পালন করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও র‌্যাব সদস্যরা ফাঁকা গুলি, টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

মন্তব্য



সাতদিনের সেরা