kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি   

২৮ মার্চ, ২০২১ ১৭:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে হত্যার অভিযোগ

নোয়াখালীর সেনবাগের কেশারপাড় ইউনিয়নে পুত্রবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শ্বশুর আবদুল মান্নান ওরফে মনা (৫৬) পলাতক। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছায়েরা খাতুন ওরফে রেখা (৩৫) কুয়েতপ্রবাসী বাবুলের স্ত্রী এবং অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো. হানিফের মেয়ে। তিনি তিন সন্তানের জননী ছিলেন।

কেশারপাড় ইউনিয়নদ পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন জানান, নিহত গৃহবধূ রেখার স্বামী প্রবাসে থাকায় পুত্রবধূর সঙ্গে পারিবারিক বিরোধ ছিল। রবিবার সকালে অভিযুক্ত মনার স্ত্রী বাড়িতে ছিলেন না। এ সময় মনা আবার পুত্রবধূর সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে মনা ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ রেখাকে কুপিয়ে হত্যা করেছে বলে তিনি জানতে পেরেছেন।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধার জানান, আনুমানিক ১৭ বছর আগে রেখার সঙ্গে কুয়েতপ্রবাসী বাবুলের বিয়ে হয়। রবিবার বেলা ১১টার দিকে তার শ্বশুর ধারালো ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারণে শ্বশুর তাকে হত্যা করেছে তা বলা সম্ভব নয়। তবে যতটুকু জেনেছেন পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। 

তিনি আরো জানান, খবর পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। অভিযুক্তকে শ্বশুরকে গ্রেপ্তারে চেষ্টা চালছে।

মন্তব্য



সাতদিনের সেরা