kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

ধর্মের নামে পাকিস্তানপন্থীরা ষড়যন্ত্র করেছে : হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি   

২৮ মার্চ, ২০২১ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মের নামে পাকিস্তানপন্থীরা ষড়যন্ত্র করেছে : হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে এখন উন্নয়নের রোল মডেল হয়েছে। দেশের উন্নয়ন দেখে মাথা খারাপ হয়ে গেছে স্বাধীনতাবিরোধী চক্রের। তাদের ইন্ধনে ধর্মের নামে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে পাকিস্তানপন্থী ধর্ম ব্যবসায়ীরা। দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করে তোলার পাঁয়তারা করছে তারা। ধর্মকে ব্যবহার করে তারা মানুষকে বিভ্রান্ত করছে। অথচ ধর্মের নামে ওয়াজ করার জন্য চুক্তি করে টাকা নেয় এ ধর্ম ব্যবসায়ীর দল।

আজ রবিবার দুপুরে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত 'রূপকল্প ২০৪১ : উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ' শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি রাষ্ট্রবিরোধী এসব ধর্ম ব্যবসায়ীদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে দেশপ্রেমিক সকল নাগরিককে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করার আহ্বান জানান।

জেলা প্রশাসক মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন পুলিশ সুপার মাছুম ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন। 

মন্তব্য



সাতদিনের সেরা