kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

চাঁদপুরে নতুন করে করোনা ঠেকাতে মাঠে নামল সাংবাদিকরা

চাঁদপুর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০২১ ০০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে নতুন করে করোনা ঠেকাতে মাঠে নামল সাংবাদিকরা

চাঁদপুরে নতুন করে করোনার বিস্তার ঠেকাতে জনসচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উপলক্ষে মহান স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে জেলা শহরের বিভিন্ন স্থানে সচেতনামূলক ও সভা ও মাস্ক বিতরণের আয়োজন করে, টেলিভিশন সাংবাদিক ফোরাম। এসময় স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাও তাদের সঙ্গে যোগ দেন।

এতে অংশ নেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আইউব আলী পাটোয়ারীসহ চাঁদপুরের বিভিন্নস্তরের গণমাধ্যমকর্মীরা। এসময় সড়কে চলাচলকারী নানা বয়সী কয়েক শ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয়। এছাড়া করোনা এড়াতে জনগণকে সচেতন করা হয়।

এই কার্যক্রমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে, গত ২৪ ঘণ্টায় চাঁদপুরে নতুন করে আরো ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট রোগীর সংখ্যা ৩ হাজার ১০০। এদের মধ্যে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১৪০ জন। অন্যরা সুস্থ জীবন যাপন করছেন। একই সঙ্গে গত এক বছরে করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৯০ জন। 

মন্তব্য



সাতদিনের সেরা