kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান শাবান ১৪৪২

মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, গুরুতর আহত ১

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি    

২৬ মার্চ, ২০২১ ১১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, গুরুতর আহত ১

বাগেরহাটের মোল্লাহাটে বেপরোয়া চালিত ট্রাকের ধাকায় অটোভ্যানচালক আসলাম ফকির (২৬) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার কাহালপুর পল্লী বিদুতের সাবস্টেশন সংলগ্ন খুলনা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসলাম ফকির উপজেলার কাহালপুর গ্রামের নওশের ফকিরের ছেলে। এ ঘটনায় এক মোটরসাইকেল আরোহী আব্দুর রাজ্জাক মুন্সি (৩৮) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহত রাজ্জাক মুন্সিকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উপজেলার গাওলা মাদরাসাঘাট এলাকার শুকুর মুন্সির ছেলে তিনি।

স্থানীয়রা জানান, খুলনা-মাওয়া মহাসড়কের কাহালপুর সাবস্টেশন সংলগ্ন এলাকায় খুলনাগামী অজ্ঞাত একটি ট্রাক পেছন দিক থেকে অটোভ্যানচালককে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক সড়কের নিচে ছিটকে পড়েন। পরে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। এসময় ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী সড়কের নিচে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।  

স্থানীয় মাদ্রসাঘাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই শেখ আবুল হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ছুটে যায়। গিয়ে দেখে ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং মোটরসাইকেল আরোহীকে আহত অবস্থায় পুলিশ এবং স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহতের মরদেহ সুরতহাল শেষে স্বজনরা নিয়ে গেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা