kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

রাঙ্গুনিয়ায় বেপরোয়া ট্রাক চাপায় যাত্রিবাহী দুই সিএনজি দুমড়ে মুছড়ে ৪ জন নিহত, আহত ৪

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৫ মার্চ, ২০২১ ২৩:১৬ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গুনিয়ায় বেপরোয়া ট্রাক চাপায় যাত্রিবাহী দুই সিএনজি দুমড়ে মুছড়ে ৪ জন নিহত, আহত ৪

রাঙ্গুনিয়ায় বেপরোয়া গতির ট্রাক চাপায় দুমড়ে মুচড়ে যায় দুটি সিএনজি অটোরিক্সা। দূর্ঘটনায় নিহত চার জনের মধ্যে মো. আকবর হোসেন ও সাত মাস বয়সি শিশু আদৃশ সোম আয়ান (ইনসেটে)।

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় বেপরোয়া গতির একটি ট্রাক যাত্রিবাহী দুইটি সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে এক শিশুসহ ৪জন নিহত হয়েছে। এঘটনায় আরো ৪জন আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পুলিশ। 

বৃহষ্পতিবার (২৫ মার্চ) রাত ৭টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কালুগোট্টা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, চন্দ্রঘোনা লিচুবাগানমুখী যাত্রি বাহী অটোরিক্সাকে চট্টগ্রামমূখী বেপরোয়া গতির একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে চাপা দেন। এসময় পরপর দুটি সিএনজি অটোরিক্সা দুমড়ে মুছড়ে যায়। সিএনজি দুটিতে থাকা চালকও যাত্রীরা গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতাল ও রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাহাবুব মিল্কি জানান, চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার পর থেকে পরপর চার জনের মৃত্যু ঘটে। নিহতরা হলেন ডেইজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮)  চন্দ্রঘোনা কদমতলি গ্রামের আবদুল করিমের ছেলে মো. আকবর হোসেন (২৫), চন্দ্রঘোনা হিন্দু পাড়া গ্রামের জনি সোমের সাত মাস বয়সি ছেলে আদৃশ সোম আয়ান। নিহত অন্য দুজনের প্রকৃত ঠিকানা জানা যায়নি। দূর্ঘটনায় আহতরা হলেন আবদুল কাদের (৪৫), আবুল কালাম (৪০), মোহাম্মদ মুছা (৩০), মো. গিয়াস (২৬) ও অজ্ঞাত এক শিশু। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ নগরের আরো দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছে হাসপাতাল সংশ্লিষ্টরা।

রাত ৮ টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলে মানুষের ভিড়। পুলিশ দূর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্ঠা করছেন।

ঘটনাস্থলে আসেন রাঙ্গুনিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি। তাঁরা বলেন, ট্রাকের সাথে দুটি সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি তিনটি থানায় নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় মামলা হবে।



সাতদিনের সেরা