kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

দায়িত্ব নিলেন জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ছানোয়ার হোসেন

জামালপুর প্রতিনিধি   

২৩ মার্চ, ২০২১ ২৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দায়িত্ব নিলেন জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ছানোয়ার হোসেন

দায়িত্বভার গ্রহণ করেন জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন। ছবি : কালের কণ্ঠ

জামালপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন বিদায়ী মেয়রের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে পৌরসভার সভাকক্ষে বিদায়ী মেয়য়ের দায়িত্ব অর্পণ ও নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন। বিদায়ী মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মণির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিএস এম মিজানুর রহমান।

সংক্ষিপ্ত আলোচনা শেষে বিদায়ী মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন। এ সময় পৌরসভার ১২টি ওয়ার্ড থেকে নবনির্বাচিত ১২ জন ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত চারটি নারী ওয়ার্ড কাউন্সিলররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দায়িত্বভার গ্রহণের পর পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা নতুন মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

দায়িত্বভার গ্রহণের পর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, সদ্য বিদায়ী মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির অসমাপ্ত কাজগুলোসহ জলাবদ্ধতা দূর করা, ময়লা-আবর্জনা নিয়মিত অপসারণ, বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করা, মশকনিধনসহ নাগরিকদের চাহিদা ও প্রত্যাশা পূরণে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাওয়ার অঙ্গীকার করছি। জামালপুরের উন্নয়নের রূপকার সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, জেলা আওয়ায়ী লীগের সকল নেতৃবৃন্দ এবং পৌরসভার বিশিষ্ট নাগরিকদের পরামর্শে এই জামালপুর পৌরসভাকে আধুনিক সুযোগ সুবিধায় সমৃদ্ধ একটি আদর্শ পৌরসভায় রূপান্তরিত করার চেষ্টা করে যাব। মেয়রের দায়িত্বকালীন সময়ের মধ্যে নাগরিকদের যেকোনো সমস্যা দ্রুত জানানোসহ সার্বিক বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা