kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

সরিষাবাড়ীতে সঞ্চয়ের টাকা না পেয়ে গৃহবধূর আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০২১ ২২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে সঞ্চয়ের টাকা না পেয়ে গৃহবধূর আত্মহত্যা

স্বজনদের আহাজারি।

জামালপুরের সরিষাবাড়ীতে সঞ্চয়ের জমানো টাকা না পেয়ে পারুল বেগম (২০) নামে এক গৃহবধূ বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মা জাহানারা বেগম ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত পারুল বেগম মহাদান ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আমিনুর রহমানের স্ত্রী। ২০১৯ সালের ডিসেম্বর মাসে বালিয়া গ্রাম বাংলা বহুমুখী সমবায় সমিতি কাছে ৭২ হাজার টাকা সঞ্চয় জমা রাখে পারুল। সমিতির মালিক বলারদিয়ার গ্রামের শাহিন ফকির মূলধন ও লভাংশসহ ১ লাখ টাকা দেওয়ার কথা ওই গ্রাহককে। সময় পেরিয়ে গেলেও সেই টাকা না দেওয়ায় হতাশ হয়ে পড়েন পারুল বেগম। এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যেও ছিল অমিল। মঙ্গলবার ছিল টাকা দেওয়ার তারিখ। বিকেলে টাকা না পেয়ে ফিরে এসে বাবার বাড়ির ঘরের ধন্নার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন গৃহবধূ পারুল বেগম। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার এস আই আরিফুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হবে। সঞ্চয়ের একটি বই নিহতের বাড়ি থেকে পাওয়া যায়। অভিযোগের আলোকে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা