kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

ফখরুল সাহেব বললেই শেখ হাসিনা পদত্যাগ করবেন না : খাদ্যমন্ত্রী

বদলগাছী, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০২১ ২০:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



ফখরুল সাহেব বললেই শেখ হাসিনা পদত্যাগ করবেন না : খাদ্যমন্ত্রী

নওগাঁর বদলগাছী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন উপলক্ষে নওগাঁ জেলা কমিটিতে ৪টি মিটিং হয়েছে এবং বারবার সময় নিয়ে কাউন্সিলর তালিকা তৈরি করতে পারেননি। বদলগাছীতে সবাই শুধু গ্রুপিং নিয়ে ব্যস্ত। স্বতন্ত্র থেকে এমপি হলেও প্রধানমন্ত্রী তাকে ক্ষমা করে নৌকায় তুলে নিলেও দলের মধ্যে কোনো ঐক্যবদ্ধতা নেই। এখানে চলছে শুধু কলসি আর নৌকার মধ্যে ঠেলাঠেলি।

স্থানীয় এমপি ছলিম উদ্দীন তরফদারকে লক্ষ্য করে মন্ত্রী বলেন, ঐক্যবদ্ধ হয়ে যদি আওয়ামী লীগ করতে পারেন তাহলে দলে থাকেন, আর যদি না পারেন আওয়ামী লীগে থাকার দরকার নেই। একটা আসনের দাম আছে। তার জন্য যোগ্য নেতৃত্ব দরকার। দলের জন্য কাজ করেন তৃণমূল নেতা কর্মীরা, তাদের মূল্যায়ন করবেন না শুধু কলসি আর নৌকা নিয়ে ঠেলাঠেলি করবেন এটা হবে না। সাংগঠনিক সম্পাদক যেভাবে কমিটি গঠনের নির্দেশ দিয়েছে এবং নেত্রী যেভাবে আদেশ দিয়েছেন সেই ভাবেই কমিটি হবে। কেউ যদি কোনো ব্যক্তির পক্ষে স্লোগান দেন তাহলে থামিয়ে দিন। আমরা হিজড়া হয়ে কমিটি গঠন করতে আসিনি। আমরা মানসিক শক্তি নিয়ে এসেছি।

তিনি বলেন, সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে এবং করোনা পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করেছে। তারপরও ফখরুল সাহেব শুধু বলেন- সরকার কিছুই করেনি, পদত্যাগ করেন। পদত্যাগ এতো সোজা নয়। বঙ্গবন্ধু পরিবারের একজন সদস্য বেঁচে থাকতে ক্ষমতা থেকে পদত্যাগ করবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ২০১৬ সালে দলের যে সকল নেতা-কর্মী স্বতন্ত্র হয়ে নৌকার বিপক্ষে নির্বাচন করেছেন তারা এই কমিটিতে সদস্য হতে পারবেন না। আমি বিভিন্ন জেলায় কমিটি গঠন করেছি ভোটের মাধ্যমে এবং সিলেকশানে। আর এখানে দেখছি এখন পর্যন্ত কোনো কাউন্সিলর তালিকা গঠন করা হয়নি। তাহলে তো এখানে ভোট করা সম্ভব নয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবু খালেদ বুলুর আহ্বানে বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবু জাফর মো. শফি মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান উদ্বোধক ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আব্দুল মালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয় সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ভিপি রাকসু ও সদস্য নুরুল ইসলা (ঠান্ডু), সভাপতি বিদ্যুৎ ও জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সরকার, সড়ক ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার, নওগাঁ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন (হেলাল) এমপিসহ বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সকল রাজনৈতিক নেতাকর্মী।

মন্তব্য



সাতদিনের সেরা