kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

মাটি কাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২২ মার্চ, ২০২১ ১৫:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মাটি কাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের মাটি কাটা নিয়ে দুই বাড়ির লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে দুপুর পর্যন্ত দুপক্ষের কেউই থানায় লিখিত অভিযোগ করেনি। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- আশরাফ বেপারী, মো. মান্নান, ছালেহ আহম্মদ, মাইন উদ্দিন ,ময়না বেগম, রহিমা বেগম, সাত্তার মাঝি, আজিজুর নাহার, আরিফ মাঝি, ইছমাইল হোসেন, সাইফুল ইসলাম, মো. রিপন ও শাহেনুর বেগমসহ ১৫ জন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, ঘটনার সময় কুচিয়ামারা গ্রামের বেপারী বাড়ির আশরাফ বেপারী পুকুর থেকে মাটি কাটছিলেন। খবর পেয়ে একই এলাকার মাঝি বাড়ির সাত্তার মাঝি ঘটনাস্থলে এসে পুকুরের মালিকানা দাবি করেন। এনিয়ে দুই বাড়ির লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। হামলা চালিয়ে ভাঙচুর করা হয় আশরাফ বেপারীর বসতঘর।

উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার বলেন, ঘটনার পর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়ছে। বিষয়টি হাজীমারা ফাঁড়ি পুলিশকে জানানোর পর তাঁরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, মারামারির ঘটনাটি শুনেছি। তবে এখনো পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা