kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

চাঁদপুরে করোনার বিস্তার ঠেকাতে আবারও মাঠে পুলিশ

চাঁদপুর প্রতিনিধি   

২২ মার্চ, ২০২১ ১১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে করোনার বিস্তার ঠেকাতে আবারও মাঠে পুলিশ

চাঁদপুরে করোনার বিস্তার ঠেকাতে আবারও মাঠে নেমেছে পুলিশ। এবার জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে সড়কে বা প্রকাশ্য স্থানে চলাচলের জন্য সতর্ক করে অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি জনসাধারণের মাঝে বিনা মূল্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে।

চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে কভিড-১৯-এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এ জন্য জেলার আট উপজেলায় জনসাধারণের মুখে মাস্ক পরানো, হ্যান্ড সেনিটাইজার প্রদান এবং করোনা থেকে সতর্ক থাকার পরামর্শ নিয়ে প্রচারণাসভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার (২১ মার্চ) বিকেলে চাঁদপুর শহরের শপথ চত্বরে এমন কর্মসূচিতে অংশ নেন, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সদর মডেল থানার ওসি আব্দুর রশীদ প্রমুখ।

এ সময় জেলা পুলিশ সুপার কভিড-১৯-এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে সতর্ক থাকার পরামর্শ দেন। পরে উপস্থিত নানা বয়সী কয়েক শ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেন তিনি। একই সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার এবং অন্যান্য স্বাস্থ্যসামগ্রী বিতরণ করেন।

এদিকে একই সঙ্গে জেলার সবগুলো থানা পুলিশও এমন কর্মসূচিতে যোগ দেয়। তাদের সঙ্গে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যসহ জনপ্রতিনিধিরাও অংশ নেন।



সাতদিনের সেরা