kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বঙ্গবন্ধু বেঁচে থাকলে আগেই উন্নত বাংলাদেশ পেতাম : চিফ হুইপ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

২০ মার্চ, ২০২১ ১৫:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু বেঁচে থাকলে আগেই উন্নত বাংলাদেশ পেতাম : চিফ হুইপ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাড়ে ৩ বছর দেশ পরিচালনা করেছিলেন। ৪৫ বছর পরও তার সেই নীতি-আদর্শ অনুসরণ করেই দেশ পরিচালনা করছেন শেখ হাসিনা। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশ কিভাবে উন্নত হতে পারে তার প্রমাণ প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই আমরা উন্নত বাংলাদেশ পেতাম।

আজ শনিবার সকালে মাদারীপুরের শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটরিয়ামে পৌরসভা কর্তৃক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন।

চিফ হুইপ আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এদেশে বিএনপি যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীদের প্রতিষ্ঠিত করেছে। রাজাকার আলবদরদের বিচার বন্ধ করে দিয়েছে, কারাগারে আটক সকল যুদ্ধাঅপরাধীদের মুক্ত করে দিয়েছে, নরঘাতক যুদ্ধাপরাধী গোলাম আজমকে এদেশে রাজনীতি করার সুযোগ করে দিয়েছে। সংবিধান সংশোধন করে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ থাকার বিধান বাতিল করেছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র আওলাদ হোসেন খান। 

মন্তব্য



সাতদিনের সেরা