kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

কমলগঞ্জে মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৯ মার্চ, ২০২১ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

মৌলভীবাজারের কমলগঞ্জের একটি চা বাগানের ব্যবস্থাপকের ব্যবহৃত মোটরসাইকেলটি বাংলো থেকে নিয়ে এসে বাংলোর পাশে ১৬নং সেকশন এলাকার রাস্তায় আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে আতঙ্ক বিরাজ সৃষ্টি হয়েছে চা বাগানে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘটনাটি শুক্রবার ভোরে রহিমপুর ইউনিয়নের দেওয়াছড়া চা বাগানে ঘটেছে।

জানা যায়, উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওয়াছড়া বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বাগানের কাজের জন্য দীর্ঘ দিন ধরে মোটরসাইকেল ব্যবহার করে আসছেন। শুক্রবার ভোরে দুর্বৃত্তরা বাংলোর চৌকিদারদের অজান্তে বাংলোতে রাখা ব্যবহৃত মোটরসাইকেলটি সেখান থেকে নিয়ে এসে ১৬নং সেকশনের চা বাগানের রাস্তায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। দুর্বৃত্তদের আগুন মোটর সাইকেলটি ভস্মীভূত হয়েছে। চা বাগানের ব্যবস্থাপকের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ায় ঘটনায় শ্রমিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছে।

দেওয়াছড়া চা বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বলেন, প্রতিদিনের মতো বাংলোতেই মোটরসাইকেলটি রাখা ছিল। ভোরে হয়তো চৌকিদারদের ফাঁকি দিয়ে কেউ বাইকটি নিয়ে গিয়ে পুড়িয়ে দিয়েছে। চুরি হলে পুড়িয়ে দেবার ঘটনা হতো না। পোড়ানো অবস্থায় মোটরসাইকেল দেখো চৌকিদার আমাকে খবর দেয়। তখন বিষয়টি পুলিশকে অবগত করি।

কমলগঞ্জ থানার এসআই ফয়েজ আহমদ জানান, ব্যবস্থাপকের কাছ থেকে জেনে ঘটনাস্থল পরির্দশন করেছেন। পুড়িয়ে যাবার ঘটনা সঠিক। বিষয়টি তদন্ত করে জড়িতদের চিহ্নিত করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা