kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বেপরোয়া বাস আমিনুলকে ধাক্কা দিয়ে চলে যায়

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৯ মার্চ, ২০২১ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বেপরোয়া বাস আমিনুলকে ধাক্কা দিয়ে চলে যায়

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার নিউটাউন মোড়ে গত ৯ মার্চ সকালে সড়ক পার হওয়ার সময় কাজী পরিবহনের বাসের ধাক্কায় নির্মাণ শ্রমিক আমিনুল ইসলাম আহত হওয়ার ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে একটি বাস আটক হয়।

আজ শুক্রবার সকাল ৯টায় নরসিংদীর রায়পুরা উপজেলার মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় মহাসড়ক অবরোধ করে কাজী পরিবহনের একটি বাস আটক করেন ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী। ঘণ্টাখানেক চলে এ অবরোধ কর্মসূচি। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে কাজী পরিবহন মালিক পক্ষের  চিকিৎসার আশ্বাসে বাসটি ছেড়ে দেওয়া হয়।

ভুক্তভোগীর ভাই তৌফিকুর রহমান জানান, ৯ মার্চ কর্মস্থল কিশোরগঞ্জের ভৈরবে আসেন আমিনুল। সকালে নিউটাউন মোড় পার হওয়ার সময় রং সাইড দিয়ে আসা একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হন বাসটি কাজী পরিবহনের। পরে মালিক পক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও সাড়া মেলেনি। এরপর ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে কাজী পরিবহনের একটি বাস আটক করা হয়।

এদিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউরনগরের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম দুর্ঘটনার পর ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাসের ধাক্কায় তার বুক ও কোমড়ের হাড় ভেঙে যায়। অর্থের অভাবে আমিনুলের চিকিৎসা ব্যয় মেটানো সম্ভব হচ্ছেনা জানান তিনি।

ভৈবর হাইওয়ে থানায় কল দেওয়া হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। অপরদিকে কাজী পরিবহন মালিক পক্ষের সঙ্গেও যোগাযোগ করা সম্ভব হয়নি। 

মন্তব্য



সাতদিনের সেরা