kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি   

১৮ মার্চ, ২০২১ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাত বছরের কন্যা শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতের নাম মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবু (২৮)। নির্যাতিতা ওই শিশুর বাবা মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবুকে একমাত্র আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৮। 

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, বুধবার রাতে মোহাম্মদ হোসেন সিদ্ধিরগঞ্জের বাগান বাড়ি এলকায় তার বসত ঘরে কৌশলে ওই শিশুটিকে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

এদিকে, ওই শিশুটির মা-বাবা ও তার ফুফু তাকে কোথাও না পেয়ে খোঁজতে থাকেন। পরবর্তীতে শিশুটি কাঁদতে কাঁদতে সিদ্ধিরগঞ্জের আজিবপুরে তার ফুফুর বাড়িতে আসে। এ সময় কান্নার কারণ জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনাটি খুলে বলে। পরবর্তীতে ওই শিশুটির মা-বাবা ও অন্য স্বজনরা থানায় এসে পুলিশকে ঘটনাটি অবহিত করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ি থেকে মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবুকে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, রাতেই শিশুটির বাবা মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবুকে একমাত্র আসামি করে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবুকে আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা