kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

গফরগাঁওয়ে নৃত্য-গানে বঙ্গবন্ধুকে স্মরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০২১ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে নৃত্য-গানে বঙ্গবন্ধুকে স্মরণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা, প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আজ বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে সূর্য-সারথী খেলাঘর আসর, মুক্ত পায়রা খেলাঘর আসর, সংগীত পরিবেশন করে আপন সংগীত একাডেমি, গফরগাঁও থিয়েটার, শিকদার সংগীত একাডেমির শিল্পীরা।

পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, রোকসানা বেগম, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবা আজিজ, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম, যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার সুলতান, সমবায় কর্মকর্তা মীর কাশেম, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোফাখ্খারুল ইসলাম সহ কর্মকর্তা, প্রতিযোগী, অভিভাবকবৃন্দ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল পুরস্কার বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে মুক্তিযুদ্ধ হতো না। আর মুক্তিযোদ্ধ না হলে আমরা স্বাধীন সার্বভৌম দেশ পেতাম না। বঙ্গবন্ধু সমগ্র জীবন আন্দোলন, সংগ্রাম করে এ দেশকে হায়েনাদের হাত থেকে উদ্ধার করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা