kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

অপহারকারীরা চিহ্নিত, তবু ১৭ দিনেও উদ্ধার হলো না স্কুলছাত্রী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

১৭ মার্চ, ২০২১ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



অপহারকারীরা চিহ্নিত, তবু ১৭ দিনেও উদ্ধার হলো না স্কুলছাত্রী

অপহরণকারী বখাটে হাবিব

টাঙ্গাইলের মির্জাপুরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী অপহরণের ১৭ দিন অতিবাহিত হলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। গত ১ মার্চ উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। এ বিষয়ে অপহৃতার মা ১১ মার্চ পাঁচজনকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। ১৭ দিনেও পুলিশ মেয়েকে উদ্ধার করতে না পারায় ওই পরিবারে হতাশা বিরাজ করছে বলে জানা গেছে।

মামলার বিবরণে জানা গেছে, ফতেপুর ময়নাল হক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার পথে পার্শ্ববর্তী দেলদুয়ার উপজেলার বর্ণি পেরাকজানী গ্রামের আব্দুল কাদেরের ছেলে হাবিব (২০) তাকে প্রেম নিবেদনসহ নানাভাবে উত্ত্যক্ত করত। এ কথা স্কুলছাত্রী তার মা-বাবাকে জানালে হাবিব ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণের হুমকি দেয়। সর্বশেষ গত ১ মার্চ সকাল সোয়া ৯টার দিকে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে হাবিব ও তার বোন সখিনা বেগম ও একই উপজেলার বারপাখিয়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে হাসু মিয়া, কুমুল্লি গ্রামের দুদু মিয়ার ছেলে রমজান আলী ওরফে রিপন, তার স্ত্রী সোহানা বেগমের সহযোগিতায় অজ্ঞাত আরো কয়েকজন মিলে ফতেপুর এলাকার জনৈক নবু মিয়ার বাড়ির সামনের পাকা রাস্তা থেকে অপহরণ করে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ হাসু মিয়া নামে একজনকে গ্রেপ্তার করে। তাকে দুই দিন রিমান্ডে রেখে জেলহাজতে পাঠানো হয়। 

অপহরণের ১৭ দিন অতিবাহিত হলেও পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করতে না পারায় পরিবারে হতাশা বিরাজ করছে বলে জানা গেছে। আজ বুধবার সকালে ওই ছাত্রীর বাবা মির্জাপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের কাছে এই হতাশা প্রকাশ করেন।

মির্জাপুর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মো. ইসলাম মিয়া জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে তথ্য-প্রযুক্তির মাধ্যমে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করা হবে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা