kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ২৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

রাজশাহী দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৩৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। সে উপজেলার পলাশবাড়ী গ্রামের ফাদিল ইসলামের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কানপাড়া এলাকার আমতলা নামক স্থানে শ্যালো মেশিনের ইঞ্জিনচালিত নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। 

ঘটনার পর স্থানীয় লোকজন ঘাতক নসিমন গাড়িটি আটক করলেও নসিমন চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ সময় উত্তেজিত জনতা কানপাড়া-মোহনগঞ্জ রাস্তা অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কানপাড়া এলাকার আমতলা নামক স্থানে শ্যালো মেশিনের ইঞ্জিনচালিত নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল পেশায় নির্মাণ শ্রমিক। কাজ শেষে সন্ধ্যার দিকে দাওকান্দি এলাকা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। আমতলা মোড়ের কাছে রাস্তা পার হওয়ার সময় মোহগঞ্জ অভিমুখে রওনা হওয়া নসিমন গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হয় নজরুল। তবে ঘাতক নসিমন গাড়িটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক।

থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। ঘাতক নসিমন গাড়িটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালে পাঠানো হবে।



সাতদিনের সেরা