kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

ছাতকে সেই বিতর্কিত চেয়ারম্যান পেলেন আ. লীগের মনোনয়ন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ২২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ছাতকে সেই বিতর্কিত চেয়ারম্যান পেলেন আ. লীগের মনোনয়ন

ছাতক উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে অস্ত্র নিয়ে আরেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, উপজেলা নির্বাহী অফিসারকে অবরুদ্ধ করে ফেসবুকে লাইভ সম্প্রচার করে বহিষ্কৃত হওয়া ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সেই বিতর্কিত সাহাব উদ্দিন সাহেলকে দেওয়া হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন।

মঙ্গলবার (১৬ মার্চ) সিংচাপইড় ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে মনোনয়নপত্রের চিঠি দেওয়া হয়। এ নিয়ে গোটা জেলাব্যাপী চলছে তীব্র সমালোচনা।

এর আগে গতকাল সোমবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের মুলতবি সভা শেষে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোজাহিদ আলীর নাম ঘোষণা হলেও পরের দিন (মঙ্গলবার) রহস্যজনকভাবে দলীয় মনোনয়নপত্রের চিঠি দেওয়া হয় সাহাব উদ্দিন সাহেলকে।

জানা যায়, ২০১৭ সালের ১৭ মে হাওর রক্ষা বাঁধ নির্মাণ কাজের অতিরিক্ত বিল আদায়ের দাবিতে ছাতক উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার (বর্তমান উপ-সচিব) নাছির উল্লাহ খান ও পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী সাহাদাত হোসেনকে অবরুদ্ধ করে ৫০ মিনিট ফেসবুক লাইভে গালিগালাজ করেন সাহাব উদ্দিন সাহেল।

এ ঘটনায় ছাতক থানায় তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়। এছাড়া তার বিরুদ্ধে ছাতক থানায় পুলিশ এসল্টসহ আরো দুটি মামলা রয়েছে।



সাতদিনের সেরা