kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, শাশুড়ি আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, শাশুড়ি আটক

ঢাকার ধামরাইয়ে স্বামীর নির্যাতনে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের সৎশাশুড়ি বেদানা বেগম (৬৫) আটক করা হয়েছে। তাকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

নিহত কামরুন নাহার লক্ষ্মী (৩৫) মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার আবদুল কুদ্দুসের মেয়ে এবং ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের ফরিঙ্গা গ্রামের মিজানুর রহমান মিজান মোল্লার স্ত্রী। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, কয়েকদিন আগে এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খাওয়ার জন্য কামরুন্নাহার বাবার বাড়ি গিয়ে তার মায়ের কাছ থেকে কয়েক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে আসে। কিন্তু স্বামী মিজান মোল্লা আত্মীয়বাড়ি না গিয়ে স্বর্ণালঙ্কার আটকে রাখে। এ নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো স্বামী-স্ত্রীর মধ্যে। সোমবার রাতে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজান মোল্লা তার স্ত্রীকে মারপিট করে। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে মিজান মোল্লা পলাতক রয়েছে।

নিহতের পিতা আবদুল কুদ্দস বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা