kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসায় এগিয়ে এলেন শেখ তন্ময়

অনলাইন ডেস্ক   

১৬ মার্চ, ২০২১ ১৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসায় এগিয়ে এলেন শেখ তন্ময়

গুরুতর অসুস্থ বাগেরহাটের কালের কণ্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের তত্ত্বাবধানে বাগেরহাট থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয় সাংবাদিক বিষ্ণু প্রসাদকে।

এ সময় শেখ তন্ময়ের ব্যক্তিগত সহকারী এইচ এম শাহিন তাকে রিসিভ করেন। সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন শেখ তন্ময়। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকে রাখা হয়েছে।

সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী মাসখানেক ধরে অসুস্থ এ অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি। হাসপাতালে মেডিক্যাল বোর্ড বসিয়ে চিকিৎসা দেওয়া হয় তাকে। এতে সুস্থ না হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হয়। সেখানে তাকে সিসিইউতে রেখে বিশেষজ্ঞ চিকিৎসা বোর্ড বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষা করে তার রোগ নির্ণয় করতে পারেনি। দিন দিন তার শারীরিক অবস্থা আরো অবনতির দিকে যায়।

বিষ্ণু প্রসাদের উন্নত চিকিৎসার বিষয়ে এমপি শেখ তন্ময় বলেন, বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর অসুস্থতার খবর শুরু থেকেই রাখছিলাম। জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে নির্দেশনা দেওয়া হয় সার্বিক খোজঁ খবরের ব্যপারেও। অবস্থা যখন ধীরে ধীরে খারাপ হয় তখনই উন্নত চিকিসার জন্য ঢাকায় আনার ব্যবস্থা করি।

তিনি আরো বলেন, বর্তমানে বিষ্ণু প্রসাদ চক্রবর্তী বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি রয়েছেন। সবাই সাংবাদিক বিষ্ণু প্রসাদের জন্য দোয়া প্রার্থনা করবেন। তিনি যেন সুস্থ হয়ে আবারো তার লেখনি দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন।



সাতদিনের সেরা