kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ইন্দুরকানীতে আনোয়ার হোসেন মঞ্জু

সুষ্ঠু নির্বাচন হলে আমার দলীয় প্রার্থীরা জিতবে

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ১০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সুষ্ঠু নির্বাচন হলে আমার দলীয় প্রার্থীরা জিতবে

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় জাতীয় পার্টির (জেপি) দলীয় মনোনয়ন ঘোষণার পর পার্টির চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমার দলীয় প্রার্থীরা জিতবে। এই এলাকায় উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী ও আমাদের দলের অনেক অবদান রয়েছে। গতকাল সোমবার (১৫ মার্চ) সন্ধ্যায় ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি জেপির সদস্য সচিব শাহিন হাওলাদারের সভাপতিত্বে উপজেলা জাতীয় পার্টি জেপির কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, বিগত নির্বাচন ভুলে যান। গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য এদেশের মানুষের অনেক ভূমিকা রয়েছে। ভোটের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার জন্য সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দরকার।
 
এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ, ভান্ডারিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি (জেপি) নেতা মাহিম হোসেন মাহিম, ওসি মো. হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার বাবুল, মশিউর রহমান মঞ্জু, কাওসার আহম্মেদ দুলাল, আলহাজ্ব এনামুল কবির, মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন, মনিরুজ্জামান রানা, সুলতানা রাজিয়া রানী, রিজভী জোমাদ্দার,আখতারুজ্জামান লাভলু, ছাত্রসমাজের সাধারণ সম্পাদক জসীম মীর প্রমুখ। 

পরে জাতীয় পার্টির বালিপাড়া ইউনিয়নের সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনকে দল থেকে বাই-সাইকেল প্রতীকে মনোনয়ন দেওয়া হয়। 



সাতদিনের সেরা