kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

আগুনে পুড়ে একই পরিবারের তিন ঘুমন্ত শিশুর মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ০১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



আগুনে পুড়ে একই পরিবারের তিন ঘুমন্ত শিশুর মৃত্যু

কক্সবাজারের চকরিয়ার হারবাংয়ে মর্মান্তিকভাবে আগুনে পুড়ে একই পরিবারের তিন শিশু মারা গেছে। সোমবার (১৫ মার্চ) দিবাগত রাত পৌনে ১২টার দিকে আকস্মিক অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় তারা দগ্ধ হয়ে ঘরের ভেতর মারা যায়। এ সময় ভস্মীভূত হয় বাড়িটিও। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার পর একে একে তিনটি দগ্ধ মরদেহ বের করে আনে।

মারা যাওয়া তিনজনের মধ্যে রয়েছে ১২ বছরের জাহেদুল ইসলাম এবং তার ছোট দুই বোন ১০ বছরের মীম আক্তার ও মিতু মণি (৮)। তারা হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবানঘাটা গ্রামের জাকের হোসেন মিস্ত্রির সন্তান।

স্থানীয়রা ধারণা করছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। সেমি পাকা বাড়িটি আগুনে পুড়ে যাওয়ার সময় পরিবার সদস্যরা ঘুমন্ত অবস্থায় ছিল। তবে তিন শিশু ঘুমিয়ে থাকা কক্ষটির চারিদিকে আগুনবেষ্টিত হওয়ায় কেউ বাঁচেনি। অন্যকক্ষে যারা ছিলেন তারা প্রাণে বেঁচে যান।

তারা জানান, আগুন লাগার পর পরই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায়নি। তাই এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না আগুনের সঠিক সূত্রপাত কোথা থেকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম। তিনি জানান, অগ্নিকাণ্ডে তিনটি শিশু পুড়ে মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে যাচ্ছি।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, খবর পেয়ে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহতাব উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা