kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

ফেনীতে পৃথক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২, আহত ১০

ফেনী প্রতিনিধি    

১৩ মার্চ, ২০২১ ২২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে পৃথক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২, আহত ১০

ফেনী শহরের সদর হাসপাতাল মোড়ে অটোরিকশা ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে জুনায়েরা নামে এক বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় ৫ জন আহত হয়েছে। নিহত জুনায়েরা শাহীন একাডেমি স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক জুনায়েদ উল্যাহর মেয়ে। তারা ফুলগাজী থেকে ফেনীতে আসছিল।

শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েরার বাড়ি ফুলগাজী সদর ইউনিয়নের সোনাপুর গ্রামে। এদিকে একই সময়ে ফেনী-সোনাগাজী সড়কের ধলিয়া এলাকায় দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৭ জন যাত্রী আহত হয়েছে।

এর আগে শুক্রবার রাতে ফেনীর সোনাগাজী উপজেলায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে গেলে করে ক্রেতাদের চাপা দিলে ঘটনাস্থলে ফখরুল ইসলাম শাওন নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ মার্চ) রাতে উপজেলার মুহুরী প্রজেক্ট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাগাজীর মুহুরী প্রজেক্ট সংলগ্ন এলাকায় একটি দ্রুতগতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চা দোকানে ঢুকে ক্রেতাদের চাপা দিলে ঘটনাস্থলে শাওনের মৃত্যু হয়। শাওন সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের আক্রাম আলী হাজী বাড়ির মো. আহাছান উল্লাহ মিয়ার ছোট ছেলে ও চট্টগ্রাম বিএফ শাহীন কলেজের শিক্ষার্থী।

সোনাগাজী থানার ওসি সাজেদুল ইসলাম ও ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর ফারুক দুই জন নিহত ও ১০ জন আহতের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা