kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

নেশার টাকার জন্য গরম পানিতে স্ত্রীকে ঝলসে দিলেন স্বামী

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি   

১০ মার্চ, ২০২১ ২৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



নেশার টাকার জন্য গরম পানিতে স্ত্রীকে ঝলসে দিলেন স্বামী

শরীয়তপুরের গোসাইরহাটে নেশার টাকার জন্য স্বামীর গরম পানি ছুড়ে স্ত্রী খুশি আক্তার (৩০)কে ঝলসে দেওয়া অভিযোগ ওঠেছে। বুধবার (১০ মার্চ) সকালে উপজেলার পট্রি গ্রামে এ ঘটনা ঘটে।

খুশি আক্তার গোসাইরহাট উপজেলার ইদুলপুর ইউনিয়নের পট্রি গ্রামের ছালাম সরদারের মেয়ে। তার স্বামী একই এলাকার কালা চান রাঢ়ির ছেলে মিজান রাঢ়ি। তাদের ঘরে এক ছেলে এক মেয়ে।

খুশি আক্তার বলেন, বিয়ের পর থেকে আমার স্বামী মিজান রাঢ়ি নেশা করে কিন্তু কোনো কাজ করে না। কাজের কথা বলেই মারধর করে। আজ বুধবার সকালে গরম পানি করেছি চাদর, কাথা ধোয়ার জন্য। বাহির থেকে এসেই আমার কাছে টাকা চায়। নাই বলাতে পাশে থাকা গরম পানি প্রথম ছুড়ে মরে পড়ে দা দিয়ে মাথা কোপ দেয়।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সিকদার আফ্রিদী রিজভী বলেন, খুশি আক্তারের শরীরের ১৫% গরম পানিতে ঝলসে গেছে। মাথায় একটি চোট রয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে।

গোসাইরহাট থানা অফিসার্স ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, এই ব্যাপারে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। আমরা চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। খুশির স্বামীকে ধরার জন্য পুলিশ চেষ্টা করছে।

মন্তব্য



সাতদিনের সেরা