kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

মৎস্য অভিযানে দুর্বৃত্তদের হামলা, আটক ৪

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি    

১০ মার্চ, ২০২১ ২০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



মৎস্য অভিযানে দুর্বৃত্তদের হামলা, আটক ৪

পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে মৎস্য বিভাগ ও নৌ পুলিশের যৌথ অভিযানে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে নড়িয়া মৎস্য অফিসের অফিস সহকারী আকতার হোসেন গুরুতর আহত হন। এ সময় হামলাকারীদের চারজনকে আটক করা হয়। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার সময় নড়িয়া উপজেলার পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে এ ঘটনা ঘটে।

উপজেলা মৎস্য অফিস ও নৌ পুলিশ সুত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার সময় পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে যৌথ অভিযান পরিচালনা করে উপজেলা মৎস্য বিভাগ ও সুরেশ্বর নৌ পুলিশ। অভিযান চলাকালে একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। এ সময় নৌ পুলিশ চারজনকে আটক করে।

এ ঘটনায় নড়িয়া মৎস্য অফিসের অফিস সহকারী আকতার হোসেন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে তাৎক্ষণিক শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আটকৃতরা হলেন মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলয় গ্রামের জয়নাল (৩৫), তারা মিয়া বেপারী (২৫), মেহেদী হাসান (১৮) ও রাকিব মাল (১৮)।

সুরেশ্বর নৌ পুলিশের পরিদর্শক মোহাম্মাদ মনিরুজ্জামান বাদী হয়ে নড়িয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। তিনি জানান, গতকাল অভিযানের সময় একদল দুর্বৃত্ত আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমরা চারজনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা