kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

সরাইলে

আওয়ামী লীগ নেত্রীর ছেলে ছাত্রদলের আহ্বায়ক! শেষে কমিটিই বিলুপ্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১০ মার্চ, ২০২১ ১৭:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেত্রীর ছেলে ছাত্রদলের আহ্বায়ক! শেষে কমিটিই বিলুপ্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগ নেত্রীর ছেলেকে আহ্বায়ক করে গঠিত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। কমিটি গঠনের মাত্র ১৩ দিনের মধ্যে তা বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তি দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল। 

বিজ্ঞপ্তিটি মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পায়। এতে বলা হয়, সরাইল উপজেলা শাখার বিদ্যমান আহ্বায়ক কমিটির কোনো কার্যকারিতা না থাকায় কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি সরাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য বেবি ইসলামের ছেলে এম. রিফাত বিন জিয়াকে আহবায়ক ও রসুলপুর গ্রামের আমান উল্লাহকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ২৬ ফেব্রুয়ারি ওই কমিটির ১৪ জনই লিখিতপত্রের মাধ্যমে পদত্যাগ করেন। পরের দিন আরো একজন পদত্যাগ করেন। ২৫ ফেব্রুয়ারি আহবায়ক কমিটির ২নং যুগ্ম আহ্বায়ক মোস্তাকিমুর রহমানসহ আটজন এবং আহ্বায়ক পদপ্রার্থী মোস্তাক আলম খন্দকারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী কমিটি বাতিলের দাবিতে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেন। এ সময় আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে এলাকায় না থাকা ও অছাত্র বলে অভিযোগ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী সরাইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি বিলুপ্তির সত্যতা নিশ্চিত করেছেন। প্রকৃত ছাত্র ও সক্রিয় কর্মীদেরকে দিয়ে ৩০ মার্চের মধ্যে নতুন কমিটি ঘোষণা করা হবে বলেও তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা