kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধদের মধ্যে মারা গেলেন গৃহকর্তা

অনলাইন ডেস্ক   

১০ মার্চ, ২০২১ ১৩:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধদের মধ্যে মারা গেলেন গৃহকর্তা

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ ছয়জনের মধ‌্যে গৃহকর্তা মিশাল মারা গেছেন।

গতকাল মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুনে মিশালের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এ ঘটনায় দগ্ধ মিশালের স্ত্রী মিতা, মেয়ে আফসানা ও ১৮ মাস বয়সী ছেলে মিনার, শ‌্যালক মাহফুজুল ও সাব্বির হাসপাতালে চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে মিতার ১৪ শতাংশ, আফসানার ১০ শতাংশ, মিনারের ৪০ শতাংশ, মাহফুজুলের ৮০ শতাংশ ও সাব্বিরের ৪২ শতাংশ পুড়ে গেছে। তাঁদের সবার অবস্থা আশঙ্কাজনক।

গত সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার মাসদাইরের পতেঙ্গা এলাকায় অবস্থিত একটি ভবনের ষষ্ঠ তলায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্বজনরা জানান, গ্যাসের লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে ওই ফ্ল্যটের বিভিন্ন কক্ষে তা জমতে থাকে। রাতে পরিবারের কেউ সিগারেট অথবা মশার কয়েল জ্বালানোর উদ্দেশ্যে আগুন জ্বালালে মুহূর্তের মধ্যে ঘরে আগুন ধরে যায় এবং অন্য কক্ষগুলোতে তা ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের ছয়  সদস্য দগ্ধ হন। গুরুতর অবস্থায় তাঁদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।  

মন্তব্য



সাতদিনের সেরা