kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

আড়াইহাজারে চালককে হত্যা করে অটো ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ মার্চ, ২০২১ ০৪:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



আড়াইহাজারে চালককে হত্যা করে অটো ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আঁধারে অটোচালক সবুজকে (২৫) হত্যা করে অটো ছিনতাই করেছে একদল ছিনতাইকারী।

ঘটনাটি ঘটেছে সোমবার (৮ মার্চ) দিবাগত রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী রাস্তার পাশে। নিহত সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ মার্চ সোমবার বিকেল ৪টার দিকে সবুজ অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে সে বাড়িতে ফিরে না আসায় তার স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। তার মোবাইল ফোনে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।

নিহত সবুজের চাচা সোহেল জানান, মঙ্গলবার লোক মারফত খবর পাই যে নারান্দী এলাকায় পাকা রাস্তার পশ্চিম পাশে হাত-মুখ বাঁধা অবস্থায় এক যুবকের লাশ পড়ে আছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখে ভাতিজা সবুজের লাশ শনাক্ত করি। সবুজের অটোটি পাওয়া যাচ্ছে না। পরে থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। 

আড়াইহাজার থানার উপপরিদর্শক সফিকুল ইসলাম জানান, নিহত সবুজের মাথার বাঁ পাশে রক্তাক্ত জখম রয়েছে এবং তার দুই হাত ও মুখ লুঙ্গি দিয়ে বাঁধা। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ছিনতাইকারীরা অটোটি ছিনতাই করতেই তাকে হত্যা করে থাকতে পারে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ হত্যার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ঘটনায় নারায়ণগঞ্জের এএসপি গ সার্কেল মাহিন ফরাজী ও ওসি নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা