kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

গফরগাঁওয়ে ইউএনও-এসিল্যান্ডের শহীদ বেলাল পাঠাগার পরিদর্শন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৯ মার্চ, ২০২১ ২২:১১ | পড়া যাবে ১ মিনিটে



গফরগাঁওয়ে ইউএনও-এসিল্যান্ডের শহীদ বেলাল পাঠাগার পরিদর্শন

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায় ঐতিহ্যবাহী শহীদ বেলাল পাঠাগার পরিদর্শন করেছেন।

আজ মঙ্গলবার সকালে পরিদর্শন কালে পাঠাগারটির অবকাঠামোগত উন্নয়ন, পুনরায় চালু করাসহ বিভিন্ন দিক নিয়ে সংশ্লিষ্টদের সাথে গঠনমূলক আলোচনা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ বেলাল আহমেদের অনুজ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাল আহমেদ, গফরগাঁও সরকারি কলেজের সাবেক ভিপি মাহতাব উদ্দিন সাদেক, আব্দুর রশিদ, ইলিয়াজ, সুলতান আহমেদ, সাংবাদিক আতাউর রহমান মিন্টু, নজরুল ইসলাম প্রমুখ। 

গত বৃহস্পতিবার কালের কণ্ঠে ‘ধ্বংসের দ্বারপ্রান্তে শহীদ বেলাল পাঠাগার’ শিরোনামে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। সে প্রেক্ষিতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার(ভূমি) পাঠাগারটি পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. তাজুল ইসলাম বলেন, এত সমৃদ্ধ ও ঐতিহ্যবাহী একটি পাঠাগার এ ভাবে ধ্বংস হতে পারে না। অবশ্যই একে রক্ষা করতে হবে। পাঠাগারটি পরিদর্শন ও সংশ্লিষ্টদের সাথে ইতিবাচক আলোচনা হয়েছে। দ্রুত সংস্কার করে পাঠাগারটি পুনরায় চালু করার উদ্যোগ নেওয়া হবে।
 

মন্তব্য



সাতদিনের সেরা